কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
মাননীয় প্রধানমন্ত্রী
মাননীয় প্রধানমন্ত্রী ... বিস্তারিত
বিস্তারিত
মাননীয় প্রতিমন্ত্রী
নসরুল হামিদ, এম,পি
বিদ্যুৎ, জ্বালানি ও খ...
সচিব
মোঃ নূরুল আলম
মহাপরিচালক
খেনচান
মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্ব)
দুদক হটলাইন: ১০৬
জরুরী সেবা: ৯৯৯
নাগরিক সেবা: ৩৩৩
দুর্যোগের আগাম বার্তা: ১০৯০